আন্তর্জাতিক

ইংল্যান্ড সফরে অস্ট্রেলিয়া দলে ৩ অনভিষিক্ত

0

সেপ্টেম্বরে ইংল্যান্ডের মাটিতে তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সে লক্ষ্যে ২১ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। যেখানে রয়েছেন তিনজন অনভিষিক্ত খেলোয়াড়।

তারা হলেন রিলে মেরেডিথ, জশ ফিলিপ এবং ড্যানিয়েল স্যামস। তিনজনের কেউই এখনও পর্যন্ত কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। সেপ্টেম্বরে হতে যাওয়া সিরিজটি দিয়ে তিনজনেরই আন্তর্জাতিক অভিষেকের জোর সম্ভাবনা রয়েছে।

প্রথমবার মেরেডিথ, ফিলিপ ও স্যামসকে নেয়া স্কোয়াডে ফেরানো হয়েছে দুই অলরাউন্ডার মার্কাস স্টয়নিস ও গ্লেন ম্যাক্সওয়েলকেও। গতবছরের বিশ্বকাপের পর আর ওয়ানডে দলে দেখা যায়নি এ দুজনকে। ইংলিশদের বিপক্ষে সিরিজের পুনরায় রঙিন পোশাকে ফিরতে পারেন তারা।

এদিকে আইপিএলের দল রাজস্থান রয়্যালসের সঙ্গে চুক্তি থাকায় ইংল্যান্ড সফরে যেতে পারবেন না অস্ট্রেলিয়ার বোলিং কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। তার বদলে এই সিরিজে দায়িত্ব পালন করবেন ট্রেন্ট উডহিল।

সেপ্টেম্বরের ৪ তারিখ থেকে হ্যাম্পশায়ারের এজেস বোলে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। পরের দুই ম্যাচ হবে ৬ ও ৮ সেপ্টেম্বর। পরে ওল্ড ট্র্যাফোর্ডে ওয়ানডে সিরিজের ম্যাচ তিনটি হবে যথাক্রমে ১১, ১৩ ও ১৬ সেপ্টেম্বর। সে লক্ষ্যে আগামী ২৩ আগস্ট ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে অস্ট্রেলিয়া।

ইংল্যান্ড সফরে অস্ট্রেলিয়া স্কোয়াড
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিনস (সহ-অধিনায়ক), জশ হ্যাজলউড, মার্নাস লাবুশেন, নাথান লিয়ন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, রিলে মেরেডিথ, জশ ফিলিপ, ড্যানিয়েল স্যামস, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *